Top latest blouse designs with zardosi work for saree – জারদৌসি শাড়ির জন্য কিছু শীর্ষ ব্লাউজ ডিজাইন

যেকোনো উৎসব বা অনুষ্ঠানে কেতাদুরস্ত জারদৌসি ব্লাউজ সবসময় একটি চাহিদা হয়ে থাকে । আজ, মহিলারা অপরিবর্তনীয়ভাবে সুন্দর পোশাক পরেন যা অনুষ্ঠানকে আরো সুন্দর করে তোলে । এই সুন্দর জারদৌসি শাড়ির জন্য কিছু শীর্ষ ব্লাউজ ডিজাইন আপনাকে আরো কেতাদুরস্ত দেখাবে । এইসব ডিজাইন ও ছবির মধ্য থেকে আপনার ইচ্ছা অনুযায়ী সেরা ব্লাউজ ডিজাইন পছন্দ করুন ।

পিছনে ভারী নকশা করা জারদৌসি ব্লাউজ (Back heavy design Zardosi blouse)

Back heavy design Zardosi blouse

লাল রঙ্গের জারদৌসি ব্লাউজ যেখানে পিছনে ভারী নকশা করা আছে খুবই সুন্দর দেখায় । এছাড়াও ব্লাউজের পার্শ্ববর্তী লেইস ও অত্যাশ্চর্য দেখায়।

কলার ডিজাইনের জারদৌসি ব্লাউজ (Collar neck Zardousi blouse design)

Collar neck Zardousi blouse design

গাঢ় নীল রঙের মখমল ব্লাউজ যেখানে ঘাড়ে সুন্দর জারদৌসি নকশা করা আছে ও বদ্ধ কলার ডিজাইনের সাথে – সত্যিই আকর্ষণীয় হয়। একটি খুব ব্যয়বহুল স্ব-নকশা করা শাড়ির সাথে এই ব্লাউজ পরুন ।

বোট নেক ডিজাইনের জারদৌসি ব্লাউজ (Boat neck Zardousi blouse design)

Boat neck Zardousi blouse design

বিয়ের গাঢ় লাল রঙের জারদৌসি নকশা করা ব্লাউজ সত্যিই আকর্ষণীয় , এটা আপনার আলমারিতে থাকলে আপনি যেকোনো উসৎসবে এটা পড়তে পড়বেন ।শাড়ির মধ্যে স্বর্ণ ও রৌপ্য নির্মিত চুমকির কাজ সত্যিই আকর্ষণীয় দেখায় এবং যেকোনো বিয়ের উৎসবের জন্য এই পোশাক সামঞ্জস্যপূর্ণ ।

সামনের দিকে ভারী নকশা করা জারদৌসি ব্লাউজ (Front work blouse design)

Front work blouse design

গাঢ় লাল রঙের ব্লাউজ যেখানে ঘাড়ে ও হাতে সুন্দর জারদৌসি নকশা করা আছে সত্যিই আকর্ষণীয় হয়।আপনি ইন্টারনেট থেকে শাড়ি পছন্দ করে কিনুন , এই ব্লাউজের সাথে পরুন , অনেক সুন্দর লাগবে ।

কালো পুতি দিয়ে নকশা করা জারদৌসি ব্লাউজ (Zardousi blouse design with back beads)

Zardousi blouse design with back beads

যদি লাল রঙের জারদৌসি শাড়ি আপনি পছন্দ না করেন , তাহলে এই ধরনের কালো পুতি দিয়ে নকশা করা জারদৌসি ব্লাউজ পরুন ।যে কেন বয়সের নহিলারা এই ব্লাউজ পড়তে পারেন , আপনাকে খুব আকর্ষণীয় লাগবে ।

পিঠের দিকে ভারী নকশা করা জারদৌসি ব্লাউজ (Heavy work on back Zardousi blouse design)

Heavy work on back Zardousi blouse design

আপনি যদি একটু অন্যধরনের জারদৌসি ব্লাউজ পড়তে চান , তাহলে সোনালী ব্রোকেড ব্লাউজ, সাথে পিঠের দিকে ভারী নকশা করা জারদৌসি কাজ, আপনাকে মোহময়ী করে তুলবে ।সোনালী ব্রোকেড ও মেরুন রঙের পাথরের নকশা – খুব সুন্দর ও আকর্ষণীয় ।

জারদৌসি ব্লাউজের ওপর এমব্রয়ডারি নকশার কাজ (Embroidery work Zardousi blouse design)

Embroidery work Zardousi blouse design

সব মহিলা খুব ভারী জারদৌসি কাজের ব্লাউজ পছন্দ করেন না । যদি আপনি তাদের মধ্যে একজন , তাহলে এই ধরনের জারদৌসি ব্লাউজের ওপর এমব্রয়ডারি নকশার কাজ – ব্লাউজ পরুন ।তাতে আপনাকে খুব সুন্দর , সহজ , সংযত দেখাবে ।নীল পাথর দিয়ে সোনালি রঙের সমন্বয় একটি পরিচ্ছন্ন ফ্যাশন স্টেটমেন্ট ধরা হয়।

জারদৌসি ব্লাউজের ওপর হাতের নকশার কাজ (Hand work on Zardousi blouse design)

Hand work on Zardousi blouse design

জারদৌসি কাজ করা লাল রঙের হাতগুলো দেখুন । নিঃসন্দেহে এটি একটি অত্যন্ত সুন্দর জারদৌসি নকশা – যা আপনি আগে কখনো দেখেননি ।জারদৌসি ব্লাউজের ওপর হাতের ভারী নকশার কাজ – একটি সুন্দর ব্লাউজ ডিজাইন।

জারদৌসি ব্লাউজের ওপর পুতির কাজ (Beads work on Zardousi blouse design)

Beads work on Zardousi blouse design

সবচেয়ে মেয়েলী রঙ হলো গোলাপী এবং সংখ্যাগরিষ্ঠ মহিলার এই রঙের প্রতি দুর্বলতা রয়েছে।এখন আপনি এই রঙের জারদৌসি ব্লাউজ পেতে পারেন , যাতে জারদৌসি নকশা করা আছে । আপনি যেকোনো অনুষ্ঠানে এই ব্লাউজ পরুন ।

জারদৌসি ব্লাউজের নকশা (Zardousi blouse design)

Zardousi blouse design

কালো রঙ যেকোনো রঙের শাড়ির সাথেই চলে ।পিছন ঢাকা কালো রঙের সুন্দর জারদৌসি ব্লাউজ আপনাকে একটি ঝিলিমিলি চেহারা দেবে ।আপনি হালকা রঙের শাড়ির সাথে এই ব্লাউজ পরুন ।

সাদাসিধা জারদৌসি ব্লাউজের নকশা (Simple Zardousi blouse design)

Simple Zardousi blouse design

আরেকটি সুন্দর জারদৌসি ব্লাউজের ডিজাইন- কুতাদুরস্ত হাতার কাজ ও পিঠের দিকের জারদৌসি কাজ । একটি সুন্দর শাড়ি বাছুন ও এই ব্লাউজের সাথে পরুন ।

ফুলের কাজ করা জারদৌসি ব্লাউজের নকশা (Flower work on Zardousi blouse design)

Flower work on Zardousi blouse design

আরেকটি সুন্দর জারদৌসি ব্লাউজের ডিজাইন – কালো রঙের ব্লাউজের ওপর ফুলের কাজ করা জারদৌসি নকশা । এক্ষেত্রে ঘাড়ে ও গলায় সুন্দর জারদৌসি নকশা করা থাকবে । একটি স্টিল বা ছাইছাই রঙের শাড়ীর সাথে এই ব্লাউজ পরুন ।

গলার দিকে কাজ করা সবুজ রঙের জারদৌসি ব্লাউজের নকশা (Green heavy neck work Zardousi blouse design)

Green heavy neck work Zardousi blouse design

গলার দিকে ভারী কাজ করা সবুজ রঙের জারদৌসি ব্লাউজ – খুব সুন্দর ।এমন ভাবে আপনি শাড়ি পরুন যাতে জারদৌসি নকশাগুলো সুন্দর দেখা যায় ।

জারদৌসি ব্লাউজের নকশা (Zardousi blouse design)

Zardousi blouse design

আপনি হলুদ রঙের জারদৌসি ব্লাউজও পরে দেখতে পারেন । হলুদ রঙের জারদৌসি ব্লাউজ আপনাকে মোহময়ী করে তুলবে ।

বেগুনি রঙের জারদৌসি ব্লাউজের নকশা (Purple round work on Zardousi blouse design)

Purple round work on Zardousi blouse design

সামনের দিকে ভারী কাজ করা বেগুনি রঙের জারদৌসি ব্লাউজ – খুব সুন্দর ।আপনার সাইজ অনুযায়ী এই ব্লাউজ কিনুন ও পরুন যেকোনো উৎসবে , আপনাকে সুন্দর লাগবে ।

জারদৌসি ব্লাউজের নকশা (Zardousi blouse design)

Zardousi blouse design

নীল রঙের জারদৌসি ব্লাউজ, সাথে ছোট হাতা , গলার পিছনের দিকে ঘন জারদৌসি নকশা – খুব আকর্ষণীয় ।আপনার নিকট আত্মীয়ের বিয়েতে এই ব্লাউজ পড়তে পারেন ।

কলার গলা দেওয়া কালো রঙের জারদৌসি ব্লাউজের নকশা (Collar neck black Zardousi blouse design)

Collar neck black Zardousi blouse design

কলার গলা দেওয়া কালো রঙের জারদৌসি ব্লাউজ পড়লে আপনাকে পরীর মতো সুন্দর দেখাবে ।এই ব্লাউজ পরে আপনার রাজার সাথে এই সুন্দর দিন উপভোগ করুন।

নতুন জারদৌসি ব্লাউজের নকশা (Latest Zardousi blouse design)

Latest Zardousi blouse design

আপনি যদি একটু অন্যরকম লাল রঙের জারদৌসি ব্লাউজের নকশা খুঁজছেন – তাহলে এই নতুন জারদৌসি ব্লাউজটি আপনার পক্ষে দারুণ সুন্দর হবে ।

প্রচলিত জারদৌসি ব্লাউজের নকশা (Trendy Zardousi blouse design)

Trendy Zardousi blouse design

রুপোলি রঙের জারদৌসি ব্লাউজের নকশা , সাথে চকচকে কাজ ও বর্ডার দেওয়া ব্লাউজটি যেমন এখানে চিত্রিত আছে – খুব আকর্ষণীয় ।যেকোনো সাধারণ শাড়ির সাথে এটি পরুন, আপনাকে মোহময়ী ও উজ্জ্বল দেখাবে ।

সাধারন জারদৌসি ব্লাউজ নকশা (Normal Zardousi blouse design)

Normal Zardousi blouse design

গলার দিকে নীল ও সবুজ রঙের জারদৌসি ব্লাউজ নকশাও খুব সুন্দর ।আপনার ডিজাইনার শাড়ির সঙ্গে এটি পরুন । আপনার বন্ধুদের অবাক অবাক করে দেবেন ।

loading...